১০ এপ্রিল সিলেট বিভাগীয় সমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে হবে —–নাসিম হোসাইন

সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন বলেছেন- ষড়যন্ত্রমূলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ বিএনপি চেয়ারপার্সন গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১০ এপ্রিল বিএনপির সিলেট বিভাগীয় সমাবেশকে সর্বাত্মকভাবে সফল করতে হবে। ১০ এপ্রিলের সমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে। প্রমাণ করতে হবে সিলেট বিএনপির শক্তিশালী ঘাঁটি।
তিনি মঙ্গলবার আগামী ১০ এপ্রিলের সিলেট বিভাগীয় সমাবেশ এবং ৬ এপ্রিলের প্রতিনিধি সভা সফলের লক্ষ্যে মহানগর বিএনপির উদ্যোগে ২৭টি ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পরিচালনায় জিন্দাবাজারস্থ নগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মহানগর কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ ছাড়াও ২৭ ওয়ার্ডের সভাপতি, ১নং সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় আগামী ৭ এপ্রিল সিলেট মহানগর বিএনপির প্রতিনিধি সভা এবং ১০ এপ্রিল সিলেট বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে বিস্তারিত আলোচনা করা হয়। কর্মসুচী সফল করতে প্রয়োজনীয় কর্মপন্থা নির্ধারণ করে নেতাকর্মীদের নির্দেশনা প্রদান করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, সহ-সভাপতি বাবু নিহার রঞ্জন দে, সহ-সভাপতি সুদীপ রঞ্জন সেন বাপ্পু, সহ-সভাপতি ডা: নাজমুল ইসলাম, সহ-সভাপতি ফাত্তাহ বকশী, উপদেষ্টা সৈয়দ বাবুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সিটি কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী ও সাংগঠনিক সম্পাদক মুকুল মোর্শেদ প্রমুখ। বিজ্ঞপ্তি