যুবলীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির সভা

7

 

সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির বলেছেন, বিএনপি-জামায়াত এদেশে যে অগ্নি সন্ত্রাসের সুচনা করেছিলো তা থেকে তা এখনো বের হতে পারেনি। তারা বার বার তাদের আপন চেহারা দেশবাসীর কাছে প্রকাশ করছে। অপরদিকে আওয়ামী লীগ এদেশে উন্নয়নের রাজনীতি করে। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশবাসীকে নদীর তলদেশ দিয়ে টানেল নির্মাণ করে দিচ্ছেন। তখন তারা সেটা সহ্য করতে না পেরে আগুন নিয়ে খেলায় মেতে উঠেছে।
বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির শনিবার দেশব্যাপী বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদ এবং কেন্দ্রের নির্দেশনায় নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আওতায় সিলেটের কানাইঘাট উপজেলা যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কানাইঘাট উপজেলা যুবলীগের আহবায়ক এনামুল হকের সভাপতিত্বে এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।
প্রধান বক্তার বক্তব্যে তিনি বলেন, যুবলীগ কখনো অগ্নি সন্ত্রাস, অপরাজনীতিতে বিশ্বাস করে না। যখনই যে কেউ মানুষের জান-মাল নিয়ে ছিনিমিনি খেলার চেষ্টা করেছে তখন যুবলীগ তা প্রতিহত করেছে। ভবিষ্যতেও যুবলীগ মাঠে থেকে অগ্নি-সন্ত্রাসের মোকাবেলা করবে। তিনি বলেন, ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির আসল রুপ দেখেছে। তারা তাদের পুরনো রুপে ফিরে গিছে। একজন নিরপরাদ পুলিশ সদস্যকে পিঠিঢে নির্মম ভাবে হত্যা করেছে। ২৯ অক্টোবর হরতালে যাতে জনগণের জানমালের ক্ষতি করতে না পারে সেজন্য যুবলীগের সকল নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশনা দেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো.শামীম আহমদ। এছাড়াও বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম, সিলেট জেলা যুবলীগের সহ-সভাপতি হাসান আহমদ, মনোজ কাপালী মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মো.আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক সুজেল আহমদ তালুকদার, দপ্তর সম্পাদক সাজলু লস্কর, বিজ্ঞান তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ বাবু, ধর্ম বিষয়ক সম্পাদক ফারুক আহমদ সুমন, উপ দপ্তর সম্পাদক মনিরুল হক পিনু, সহ-সম্পাদক শাহিদুর রহমান সাহেদ, সদস্য হামজা হেলাল, মো.সাইদুল ইসলাম, কানাইঘাট উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এসএম মাহবুবুল আম্বিয়া, গোলাম কিবরিয়া রাসেল ও কানাইঘাট উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিজইপ্ত