হাতে হাতে বই, বিশ্বনাথে শিক্ষার্থীদের আনন্দ উল্লাস

44

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে দিনব্যাপী ১৮২টি প্রাথমিক ও ৩২টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে প্রায় ৩ লাখ বই বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১টায় স্থানীয় রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ে বই বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক এমপি ও সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলাহজ্ব শফিকুর রহমান চৌধুরী। এরআগে সকাল ১০টায় বিশ্বনাথ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার। পরে একে একে হাজী মফিজ আলী বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজ, জাগরণ উচ্চ বিদ্যালয়, দশঘর এনইউ উচ্চ বিদ্যলায়সহ উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে বই বিতরণ করা হয়।
পৃথক বই বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয় ও হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি, বিশ্বনাথ উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, বিশ্বনাথ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সহ-সভাপতি মইন উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।
পৃথক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ, সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হান্নান ইউজেটিক্স, তৈয়বুর রহমান, বিশ্বনাথ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালযের প্রধান শিক্ষক কবির মিয়া ও সহকারী শিক্ষিকা ফারহানা বেগম।