গোয়াইনঘাট থেকে ১৪টি ভারতীয় মহিষ জব্দ

6

 

স্টাফ রিপোর্টার

গোয়াইনঘাট এলাকা থেকে ১৪টি ভারতীয় মহিষ জব্দ করেছে পুলিশ। শুক্রবার বিকেলে ৫ নং পূর্ব আলীরগাঁও ইউপির অন্তর্গত পূর্ব আলীরগাঁও গ্রামের উত্তরের হাওর এর যুগিরকান্দি এলাকা থেকে মহিষগুলো জব্দ করা হয়।
পুলিশ জানায়, সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় সিলেট জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, পরোয়ানাভ‚ক্ত, সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। সীমান্তবর্তী জেলা হওয়ায় চোরাচালান প্রতিরোধে প্রতিনিয়ত বিভিন্ন অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেল ৩ টার দিকে এসআই আক্তারুজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে ৫ নং পূর্ব আলীরগাও ইউপির অন্তর্গত পূর্ব আলীরগাঁও গ্রামের উত্তরের হাওর (যুগিরকান্দি) এলাকা হতে ১৪টি বিভিন্ন সাইজের ভারতীয় মহিষ মালিকবিহীন অবস্থায় উদ্ধারপূর্বক জব্দ করেন।
গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন সিলেট জেলা পুলিশ (মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা) সহকারি পুলিশ সুপার মোঃ সম্রাট তালুকদার।