পরিবহন নেতা ছয়ফুল’র রোগমুক্তি কামনায় বাইপাস রোড ব্যবসায়ীদের দোয়া মাহফিল

9
দক্ষিণ সুরমার বৃহত্তর বাইপাস রোড ব্যবসায়ী সমিতির উদ্যোগে সিলেট জেলা ও বিভাগীয় ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদের সভাপতি আলহাজ্ব গোলাম হাদী ছয়ফুলের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির পণ্য পরিবহন বিভাগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য, সিলেট জেলা ও বিভাগীয় ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদের সভাপতি আলহাজ্ব গোলাম হাদী ছয়ফুল’র সুস্থতা কামনা করে ৬ জুলাই মঙ্গলবার বাদ আছর দক্ষিণ সুরমার বৃহত্তর বাইপাস রোড ব্যবসায়ী সমিতির উদ্যোগে বায়তুন নুর জামে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিল শেষে বায়তুন নুর জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুজিবুর রহমান কাসেমী অসুস্থ আলহাজ্ব গোলাম হাদী ছয়ফুল ও ব্যবসায়ী সামছু উদ্দিনের আশু রোগমুক্তি কামনা করে মহান আল্লাহর কাছে বিশেষ মোনাজাত করেন।
মিলাদ মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বৃহত্তর বাইপাস রোড ব্যবসায়ী সমিতি ও ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি মোঃ সামছু উদ্দিন বাবুধন মিয়া, সাধারণ সম্পাদক হাজী তাজরুল ইসলাম তাজুল, সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপ ও ট্রাক মালিক সমিতি ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নাজির আহমদ স্বপন, সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সোহরাব আলী, দফতর সম্পাদক নুর আহমদ খান সাদেক, সাংবাদিক বাবর হোসেন, দক্ষিণ সুরমা-মোগলাবাজার ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ কাউছার আহমদ, বৃহত্তর বাইপাস রোড ব্যবসায়ী সমিতির কার্যকরি সভাপতি কফিল উদ্দিন আলমগীর, সহ সভাপতি লিয়াকত আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস শহিদ, প্রচার সম্পাদক মোঃ মশাহিদ আলী, নির্বাহী সদস্য আবুল কালাম, আব্দুল মালেক প্রমুখ। বিজ্ঞপ্তি