সিলেট প্রেসক্লাব সদস্যদের সাথে মতবিনিময় : ইবনে সিনা হাসপাতাল সাংবাদিকবান্ধব

2

ইবনে সিনা ট্রাস্টের এডিশনাল ডিরেক্টর ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট এন এম তাজুল ইসলাম বলেছেন, ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ তার ত্রæটি বিচ্যুতি চিহ্নিত করে এবং সকলের পরামর্শ ও মতামতকে প্রাধান্য দিয়ে আগামী দিনে সেবার মান আরও বৃদ্ধি করতে বদ্ধ পরিকর। তিনি বলেন, বৃহত্তর সিলেটবাসীর প্রিয় প্রতিষ্ঠান ইবনে সিনা হাসপাতাল দেশের অন্যান্য স্থানের ন্যায় সিলেটেও সাংবাদিকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে সুপরিচিতি লাভ করেছে। সবচে খুশির বিষয় হলো ঢাকাসহ যেসব জেলায় এ হাসপাতালের কার্যক্রম রয়েছে সেখানে অধিকাংশ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা আমাদের কর্পোরেট সেবার আওতায় এসেছেন। জাতির দর্পণ সাংবাদিকদের কল্যাণে ইবনে সিনার এ সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
রোববার সিলেট প্রেসক্লাবের আমীনূর রশীদ চৌধুরী মিলনায়তনে ক্লাব সদস্যদের সাথে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হাসপাতালের ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে ও এজিএম ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মো. ওবায়দুল হকের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু ও সাংবাদিক-কলামিস্ট আফতাব চৌধুরী। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহসভাপতি এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাবেক সহসভাপতি এনামুল হক জুবের, মুহাম্মদ বদরুদ্দোজা বদর, আতাউর রহমান আতা, মুহাম্মদ আমজাদ হোসাইন ও আ. ফ. ম. সাঈদ, সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা ও নিজাম উদ্দীন সালেহ, সাবেক কোষাধ্যক্ষ কবীর আহমদ সোহেল, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, মো. ফয়ছল আলম, ফারুক আহমদ, এম এ মতিন, সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ প্রমুখ।
বিশেষ অতিথির বক্তব্যে ইকবাল সিদ্দিকী ভ‚য়সী প্রশংসা করে বলেন, এ হাসপাতাল রোগীবান্ধব প্রতিষ্ঠান। এতে কোনো সন্দেহ নেই। তিনি ক্লাব সদস্যদের ক্ষেত্রে আরও সকল পরীক্ষায় বিশেষ ছাড় প্রদানের জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।
সভাপতির বক্তব্যে মাওলানা হাবিবুর রহমান বলেন, সিলেটবাসীর প্রিয় প্রতিষ্ঠান ইবনে সিনা হাসপাতাল এ পর্যন্ত এগিয়ে আসার পেছনে সিলেটের সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভ‚মিকা রয়েছে। আগামী দিনে সুন্দর পথচলার ক্ষেত্রে সিলেট প্রেসক্লাব প্রেসক্লাব সদস্যগণ পাশে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সভার শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন হাসপাতালের কর্মকর্তা হাফিজ মাওলানা আব্দুল আজিজ।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য আব্দুর রাজ্জাক, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ ও আফতাব উদ্দিন, সাবেক দপ্তর সম্পাদক কামকামুর রাজ্জাক রুনু, সদস্য আব্দুল বাতিন ফয়সল, মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আনাস হাবিব কলিন্স, সোয়েব বাসিত, মঞ্জুর আহমদ, নূর আহমদ, আহবাব মোস্তফা খান, নাজমুল কবীর পাভেল, শাহ মো. কয়েছ আহমদ, সুনীল সিংহ, সজল ছত্রী, সিন্টু রঞ্জন চন্দ, শেখ আশরাফুল আলম নাসির, মুনশী ইকবাল, এনামুল হক রেনু, মানাউবী সিংহ শুভ, মো. দুলাল হোসেন, শুভ্র দাস, ফয়ছল আহমদ, এটিএম তুরাব, মো. করিম মিয়া, লুৎফুর রহমান তোফায়েল, এম রহমান ফারুক, শফিক আহমদ শফি, শাকিলা আক্তার ববি, ইবনে সিনা হাসপাতালের সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) শাহেদ আলী।