৮ম মৃত্যুবার্ষিকীতে অ্যাডভোকেট নাসির উদ্দিন : জহির চৌধুরী সুফিয়ান আদর্শবান মানুষ হিসাবে সারা জীবন কাটিয়েছেন

3

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান ব্যবসা উন্নয়ন ও রাজনীতিতে খুব সৎ ছিলেন। সততাকে পূজি করে আদর্শবান মানুষ হিসাবে সারাটা জীবন কাটিয়েছেন। তিনি একজন কর্মী বান্ধব মানুষ ছিলেন তার গুনাবলী আমাদের মনকে কাদায়। তিনি শুধু সাহসী রাজনীতিবীদ নয় যে কোনো দূর্যোগে তিনি কর্মীদের পাশে থাকতেন। তিনি সবাইকে আব্দুজ জহির চৌধুরী সুফিয়ানের আদর্শ অনুসরন করেতার আদর্শিক কর্মী হিসাবে কাজ করলে স্বপ্নের সোনার বাংলা তথা স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব।
সিলেট জেলা পরিষদের প্রথম প্রশাসক ও সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান এর ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা পরিষদ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
রবিবার দুপুরে সিলেট জেলা পরিষদের হল রুমে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান এর সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান আলহাজ্জ মস্তাক আহমদ পলাশ এর পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্ধীপ কুমার সিংহ, সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি সফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আবআস উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান, জেলা পরিষদ সদস্য মাওলানা মোছাদ্দিক আহমদ, মোঃ নাসির উদ্দিন, মোঃ আব্দুল হামিদ, অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, মোহাম্মদ খছরুল হক, ইফজাল আহমদ চৌধুরী, সহকারী প্রকৌশলী মাসুদ আলম চৌধুরী, ও ডৌবারী ইুউপি চেয়ারম্যান এম নিজাম উদ্দিন, অ্যাডভোকেট মামুন রশীদ, মিজানুর রহমান, আহমদ হোসেন খান, পরিবারের পক্ষে মাহিন ও নাহিনসহ জেলা পরিষদের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম হাফিজ মাওলানা মোহাম্মদ শাহ আলম। উল্লখ্য আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান ২০১৫ সালের ৯ সেপ্টেম্বর ইন্তেকাল করেন।