মনোনয়ন দাখিল পরবর্তী আওয়ামী লীগের মতবিনিময় সভায় অর্থমন্ত্রী ॥ বিজয়ের মাসে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে

33
আওয়ামীলীগের মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বিজয়ের মাসে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।
বুধবার (২৮ নভেম্বর) রাতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের মনোনয়নপত্র জমাদানের পর কর্মীদের সাথে মতবিনিময় উপলক্ষে নগরীর হাফিজ কমপ্লেক্সে এ বিশেষ সভার আয়োজন করা হয়।
এ সময় অর্থমন্ত্রী বলেন, ডিসেম্বর মাস আমাদের জন্য যেমন দুঃখের মাস, আবার একই সাথে এটা আমাদের বিজয়ের মাস। আর এ মাসেই অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন। ৩০ ডিসেম্বরের এই নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ের মাধ্যমে দেশে আরেকটি বিজয় অর্জন করেেত হবে।
তিনি আরো বলেন, আগামী নির্বাচন অন্য যে কোন নির্বাচন থেকে গুরুত্বপূর্ণ। এখানে আমাদেরকে জয়লাভ করতে হবে। জিততে না পারলে দেশের ও সরকারের নেতৃত্ব দিতে পারবো না।
মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের পরিচালনায় কর্মীসভায় বক্তব্য রাখেন সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. একে মোমেন। এছাড়া আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, যুবলেিগর প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।
সভায় জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম, এড. রাজ উদ্দিন, এড. মফুর আলী, বিজিত চৌধুরী, ফয়জুল আনোয়ার আলাউর, অধ্যক্ষ সুজাত আলী রফিক, অধ্যাপক জাকির হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, এটিএম হাসান জেবুল, জগদীশ দাশ, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মখলিছুর রহমান কামরান, ইলিয়াছুর রহমান ইলিয়াছ, আব্দুর রহমান জামিল, তপন মিত্র, জুবের খান, নুরুল ইসলাম পুতুল, আজহার উদ্দিন জাহাঙ্গীর, এড. সৈয়দ শামীম আহমদ, প্রিন্স সদরুজ্জামান, জাফর আহমদ চৌধুরী, হাজী রইছ আলী, ফরহাদ বক্স, মুকির হোসেন, বিধান কুমার সাহা, এড. আব্দুর রকিব বাবলু, ডা. নাজরা খাতুন, আলম খান মুক্তি, মুক্তাদির আহমদ মুক্তা, রাহাত তরফদারসহ আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ, নগরীরর ২৭ টি ওয়ার্ডের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক নেতাকর্মী। বিজ্ঞপ্তি