আসমঅ’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

4

যুক্তরাজ্যে অবমস্থানরত ও সিলেটের শিক্ষার্থীদের হাতে গড়া আসমঅ ট্রাস্ট’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২ আগষ্ট) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের মিনারপাড়া ও আমুড়া ইউনিয়নের ডামপাল গ্রামের দুই শতাধিক গরিব ও অসহায় পরিবারের মাঝে এ খাদ্র সামগ্রী বিতরণ করা হয়।
এ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসমঅ’র প্রতিষ্ঠাতা মেহরিন সায়েমা চৌধুরী।
ঢাকা দক্ষিণ ইউনিয়নের মিনারপাড়ায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় বিশিষ্ট মুরুব্বি আতাউর রহমান উতু। তানজিম আহমদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারাকা গ্রুপের চেয়ারম্যান ফয়সল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান নোমান আহমদ মুরাদ, রুশিনা চৌধুরী, মমতাজ চৌধুরী, শাহজাহান আহমদ ও তাওসিফ রব্বানি চৌধুরী।
অপরদিকে, আমুড়া ইউনিয়নের ডামপাল গ্রামে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি সদস্য আব্দুল গফফার কুটির। এ সময় উপস্থিত ছিলেন আমুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রুহেল আহমদ, আসমঅ ট্রাস্ট’র সদস্য তাওসিফ রব্বানি চৌধুরী, তানজিম ফারহান চৌধুরী, আসিফ রব্বানী চৌধুরী, তালহা আইমান চৌধুরী, সাহার মাসুদ চৌধুরী ও শাহান আল মাহমুদ খানসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। বিজ্ঞপ্তি