মাধবপুরের তুলসীপুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

8

 

মাধবপুর সংবাদদাতা

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর তুলসীপুর রাস্তার দেবপুর এলাকার থেকে অমূল্য নাথ (৬৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অমূল্য উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের ছাতিয়াইন গ্রামের মৃত হর্য্য দেব নাথের ছেলে। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে লাশটিটি উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার স্থানীয় লোকজন উপজেলার ধর্মঘর ধর্মঘর তুলসীপুর রাস্তার দেবপুর এলাকার সহকারী অধ্যাপক আসাদুল হকের জমিতে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে লাশ প্রেরণ কর হয়েছে।
এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ কর হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত এ ব্যাপারে কোন কিছু বলা যাচ্ছে না।
এদিকে গত ১৮ জুলাই হবিগঞ্জের গহীন পাহাড়ের বরুড়া এলাকা নামক স্থান থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় বাবুল মিয়া (৪৬) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। বাবুল মিয়া উপজেলায় নোয়াপাড়া ইউনিয়নের ইটাখোলা গ্রামের মৃত ছায়েব আলী সরদারের ছেলে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অর্ধগলীত লাশ উদ্ধার করে ময়না তন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ঘটনার ১০ দিনের মাথায় আবারও আরেকটি লাশ উদ্ধার করা হল।