সিলেটে ৩ হাজার ৮০টি পরিবার পেল সেনাবাহিনীর ঈদ উপহার

5

 

স্টাফ রিপোর্টার

সিলেট বিভাগের প্রায় তিন হাজার পরিবারের হাতে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী তুলে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন। গত মঙ্গলবার বিভাগের চার জেলার ১০টি স্থানে এই খাদ্য উপহার বিতরণ করা হয়।
সকাল ১১টার দিকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে প্রায় চারশ’ দু:স্থ পরিবারের হাতে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী তুলে দেন ১৭ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী ওএসপি (বার), এসজিপি, এনডিসি, পিএসসি।
ঈদ উপহার বিতরণকালে মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী বলেন, সেনাবাহিনী সবসময় দেশ ও মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। গেল ভয়াবহ বন্যায় সেনাবাহিনী সিলেটের বিপর্যস্ত মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়িয়েছিল। উদ্ধার কার্যক্রম থেকে শুরু করে খাদ্যসহায়তা পর্যন্ত দিয়েছে সেনাবাহিনী। এবার পবিত্র ঈদুল ফিতরে দু:স্থ মানুষের মুখে হাসি ফুটাতে সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি’র দিক নির্দেশনায় ঈদ উপহার বিতরণের উদ্যোগ নেওয়া হয়।
এদিকে, সিলেটের গোলাপগঞ্জ ছাড়াও জেলার গোয়াইনঘাট, কানাইঘাট, বিশ্বনাথ, মৌলভীবাজার জেলার কুলাউড়া, জুড়ি, সুনামগঞ্জ জেলার ছাতক, কোম্পানীগঞ্জ এবং হবিগঞ্জ জেলার মাধবপুর ও লাখাইয়ে দু:স্থ লোকজনের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়। সেনাবাহিনীর পক্ষ থেকে মোট ৩ হাজার ৮০টি পরিবার এই উপহার পান। উপহার সামগ্রীর মধ্যে ছিল- সাধারণ চাল, চিনিগুড়া চাল, ময়দা, ডাল, তেল, চিনি, লবন, সেমাই, চা ও গুড়ো দুধ।