প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে : মন্ত্রী ইমরান আহমদ

3

কে.এম লিমন, গোয়াইনঘাট থেকে
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, দেশে কোন মানুষ ভ‚মিহীন ও গৃহহীন থাকবে না। বর্তমান সরকার এ লক্ষে কাজ করে যাচ্ছে। খুব শিগ্রই বাংলাদেশ ভ‚মিহীন ও গৃহহীন মুক্ত হবে। জাতির জনকের প্রতিটি স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগের তৃণমূলসহ সর্বস্তরের নেতাকর্মীকে নিয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী নির্বাচন স্মার্ট বাংলাদেশ গড়ার নির্বাচন উল্যেখ করে মন্ত্রী ইমরান আরো বলেন, আসন্ন নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে, সে লক্ষে কাজ করার জন্য তৃণমূল নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান।
গোয়াইনঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষে গোয়াইনঘাট উপজেলার ভ‚মিহীন, গৃহহীন এবং সুবিধাবঞ্চিত ৩ হাজার পরিবারকে ঈদ উপহার বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন মন্ত্রী।
মঙ্গলবার বিকেলে গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে সিলেটে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবুর সভাপতিত্বে এবং গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, গোয়াইনঘাট থানার ওসি কে.এম নজরুল, সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাস, সংরক্ষিত ওয়ার্ড সদস্য তামান্না আক্তার হেনা, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, সামসুল আলম, সুভাষ চন্দ্র পাল ছানা, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন, মধ্য জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন, ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দিন, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহŸায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ, সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজীব প্রমুখ। পরে মন্ত্রী ইমরান আহমদ উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের ঘোড়াইল কলেজের ভিত্তি প্রস্তর করেন।