কোম্পানীগঞ্জে ১৩৯ বোতল বিদেশী মদসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জ থেকে ১৩৯ বোতল বিদেশী মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। মঙ্গল ও বুধবার বিভিন্ন সময়ে পৃথক অভিযান চালিয়ে মদগুলো উদ্ধার ও জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, কোম্পানীগঞ্জ থানার বরম সিদ্ধিপুর গ্রামের মো: রমজান আলীর পুত্র মো: ফরহাদ হোসেন (২২) ও মাজরটুক নাজিরগাঁও গ্রামের মো: আনোয়ার আলীর পুত্র মো: নিজাম উদ্দিন (২৫)।
র‌্যাব-৯ জানায়, বুধবার সকাল পৌনে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, পিএসসি,
এএসসি এবং সিনিয়র এএসপি মোঃ লুৎফর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ কোম্পানীগঞ্জ থানার বিজয় পাড়োয়া এলাকার ছড়ারবাজারে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: ফরহাস হোসেন ও মো: নিজাম উদ্দিনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৮১ বোতল অফিসার চয়েস মদ ও ১৩টি বিয়ার ক্যান উদ্ধার জব্দ করে র‌্যাব। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক গ্রেফতারকৃত আসামীদেরকে জব্দকৃত আলামত সমূহ কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে গত মঙ্গলবার ২১ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিএসসি (ইসলামপুর, সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ মঈনুল ইসলাম এবং অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলম এর নেতৃত্বে অভিযান চালিয়ে কোম্পানীগঞ্জ থানার দলইগাও গ্রামের দলই জামে মসজিদের সামন থেকে পরিত্যাক্ত অবস্থায় ৪৫ বোতল বিদেশী মদ উদ্ধার ও জব্দ করে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে উদ্ধারকৃত আলামত সমূহ কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী মূলে হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানিয়েছেন।