বিশ্বনাথে প্রবাসী এলাকায় দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার মালামাল লুট

6

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
প্রবাসী অধ্যূষিত বিশ্বনাথে একটি বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার ২২ডিসেম্বর দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার হিমিদপুর গ্রামের মৃত ইজার আলী মেম্বারের বাড়িতে ওই ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতদল মৃত ইজার আলী মেম্বারের ছেলে ইউসুফ আলী ও মৃত ইদ্রিস আলীর ছেলে রাজন মিয়ার ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানান ভুক্তভোগীরা। তবে ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানা নেই জানিয়েছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী আতাউর রহমান।
ইউসুফ আলী জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটা থেকে তিনটার দিকে ২৭ জনের মুখোশধারী একদল ডাকাত বাড়িতে হানা দেয়। বসতঘরের ফটিকের দরজা ভাঙে পরে মূল ঘরের দরজা ভেঙ্গে ১০-১৫জন ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে হাত-পা বেঁধে রাখে। একই সময় পাশের আরেকটি ঘরে ডাকাতি করে। তিনি জানান, তাদের ঘরে থাকা দেড় ভরি স্বর্ণালংকার, নগদ কয়েক হাজার টাকা ও স্যামসাং গ্যালাক্সি ৫টি ফোন এবং কাপড়চোপড়সহ সাড়ে তিন লাখ টাকার মালামাল লুট করে। একই সময় ওই বাড়িতে রাজন মিয়ার ঘর থেকে নগদ ৩২ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালংকারসহ এবং একটি স্বর্ণের আংটি ডাকাত দল লুট করে নিয়ে যায় বলে জানান রাজন মিয়ার বড়ভাই রোমান মিয়া। তবে রাজন মিয়া অসুস্থ থাকায় তারা কেউ ঘরে ছিলেন না।
এ ঘটনার ব্যাপারে জানতে চাইলে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ডাকাতির ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। রাতে থানার দুজন পুলিশ কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানালে তিনি বলেন, খোঁজ নিয়ে আমি জানাচ্ছি।