দক্ষিণ সুরমায় গাঁজাসহ মাদক সম্রাজ্ঞী নাজমা গ্রেফতার

11

স্টাফ রিপোর্টার :
সিলেটে মাদক ব্যবসা বিস্তার লাভ করেছে ভয়াবহভাবে। প্রায় সময় মাদকসহ ধরা পড়ছে ব্যবসায়ী ও বহনকারীরা। এই মাদক ব্যবসায় নারীরাও জড়িয়ে পড়ছে। এবার পুলিশের হাতে গ্রেফতার হলো আলোচিত মাদক ব্যবসায়ী ও মাদক সম্রাজ্ঞী নামে খ্যাত নাজমা বেগম উরফে নাজু (৩৫)। গত বুধবার ২১ডিসেম্বর রাত ৮ টার দিকে দক্ষিণ সুরমা থানার ক্বীন ব্রীজ সংলগ্ন সুইপার কলোনীতে মাদক ব্যবসায়ী নাজুকে আড়াইশ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাজু দক্ষিণ সুরমার ভার্তখলার আব্দুর রহমানের স্ত্রী। এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১০, তাং-২১/১২/২০২২। বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সুমন কুমার চৌধুরী।
পুলিশ জানায়, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে মর্মে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তল্লাশিকালে নাজমার শয়ন কক্ষের খাটের নিচ থেকে কাগজে মোড়ানো ২৫০গ্রাম গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার বাজার ধর ৩ হাজার ৭০০টাকা।
দক্ষিণ সুরমা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী জানান, আসামীর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং-১০, তাং-২১/১২/২০২২। পরে আদালতে সোপর্দ করা হয়।
উল্লেখ্য- চলতি বছরের ১৩ জুন ৩০০গ্রাম গাঁজাসহ পুলিশের হাতে ধরা পড়ে এই মাদক সম্রাজ্ঞী নাজু। এছাড়াও দক্ষিণ সুরমার সুইপার পট্টিতে মাধক ব্যবসা করে আসছে বলে বিভিন্ন পত্র পত্রিকায় নাজমা বেগম উরফে নাজুর বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়েছে।