কুলাউড়ায় জয়নাল হত্যার মূল আসামিকে পুলিশে দিলো পরিবার

6

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
কুলাউড়ায় ফল ব্যবসায়ী জয়নাল মুন্সি হত্যাকাণ্ডের মূল আসামি মো. মসনবী উর রাহিম ওরফে মুছাকে ৯ নভেম্বর বুধবার রাতে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে তার পরিবার। গত বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।
আসামির পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, জয়নাল মুন্সি হত্যার পর মূল হত্যাকারী মুছা পালিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন গৌরাং গোলা গ্রামে তার বোনের বাড়িতে আশ্রয় নেয়। পরিবারের লোকজন তাকে সেখানে আটক করে বুধবার গভীর রাতে কুলাউড়া নিয়ে আসে এবং পুলিশের কাছে সোপর্দ করে।
গ্রেফতার মুছা রাজনগর উপজেলার উত্তর দত্তগ্রাম জামে মসজিদের ইমাম ছিল।বিগত ৪ বছর পূর্বে সে মসজিদে ইমামতি ছেড়ে চলে যায়। আসামির সহিত ভিকটিমের সু-সম্পর্ক ছিল।তাদের মধ্যে কিছু টাকা পয়সার লেনদেন ছিল। জয়নালের কাছে মুছার কিছু টাকা পাওনা ছিল এবং সেই পাওনা টাকার জন্যই ফল ব্যবসায়ী জয়নাল মিয়াকে খুন করেছে মর্মে প্রাথমিকভাবে স্বীকার করেছে মুছা।
কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক জানান, আসামিকে জিজ্ঞাসাবাদে সে পাওনা টাকার জন্য ফল ব্যবসায়ী জয়নাল মুন্সিকে খুন করেছে বলে স্বীকার করে। এর আগে এজাহারনামীয় আসামি শরীফ মিয়া ও মেম্বার মনু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।