ওসমানীনগরে নিজ কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী কামরুলের হার

25

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে নিজের কেন্দ্রেই হার মানতে হয়েছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা বিএনপির বহিষ্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলামকে। তিনি ঘোড়া প্রতীকে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে অংশ নিয়েছিলেন। ঘোড়ার লাগাম টেনে এই কেন্দ্রে বিজয়ী হয়েছে নৌকার।
এ নিয়ে উপজেলা জুড়ে সৃষ্টি হয়েছে আলোচনা-সমালোচনার।
জানা গেছে, উপজেলার গেয়ালাবাজার ইউনিয়নের লাল কৈলাস সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশেই কামরুল ইসলামের বাড়ি এবং তিনি ওই কেন্দ্রের ভোটারও। তাই এই কেন্দ্রে ঘোড়া প্রতীকের বিজয় হবে এমনটাই প্রত্যাশা ছিল সবার। কিন্ত লাল কৈলাস সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে নৌকা প্রতীকের কাছে হেরে গেছে ঘোড়া। এই কেন্দ্রে মোট ভোট সংখ্যা ৩ হাজার ৫০১। বুধবার অনুষ্ঠিত নির্বাচনে ১ হাজার ১২৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তার মধ্যে ১০টি ভোট বাতিল হয়।এই কেন্দ্রে আওয়ামী লীগের দলীয় প্রার্থী জেলা যুবলীগের সভাপতি নৌকা প্রতীকের প্রার্থী শামীম আহমদ ভিপি ৯০ ভোট বেশি পেয়ে কৈলাস সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট সংখ্যা ৫৭৩। ঘোড়া প্রতীকে নিজ কেন্দ্রে ৪৮৩ ভোট পান স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম।
কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ভাবে লাল কৈলাস সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন হয়েছে বলে জানিয়েছেন কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসার শাওন পাল শুভ।