শহরতলী থেকে ২০৭ বোতল ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার :
শহরতলীর টুকেরবাজার এলাকা থেকে ২০৭ বোতল ফেনসিডিলসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ১৭ ডিসেম্বর রাতে গৌরীপুরের তার স্বামীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত শিরিনা বেগম (২৭) মাগুড়া জেলার শ্যালিকা থানার জুনারী হাড়পাড়ার আলী হোসেনের স্ত্রী। বর্তমানে সে জালালাবাদ থানার টুকেরবাজার ইউনিয়নের গৌরীপুর গ্রামের বাসিন্দা।
পুলিশ জানায়, শুক্রবার রাত সোয়া ৯ টার দিকে গৌরীপুর গ্রামের আলী হোসেনের বসত বাড়ীর ঘরের শয়ন কক্ষে মাদক মজুদ রেখে কেনা-বেচা হচ্ছে। গোপনে এসএমপি জালালাবাদ থানা পুলিশের একটি দল গোপনে সেখানে অভিযান চালিয়ে পালানোর চেষ্ঠাকালে নারী মাদক ব্যবসায়ী শিরিনা বেগমকে গ্রেফতার করে। এ সময় তার বসতঘর তল্লাসী করে ২০৭ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার ও জব্দ করে। ফেনসিডিলের আনুমানিক মূল্য ২ লক্ষ ৪৮ হাজার ৪শ’ টাকা।
বিষয়টি নিশ্চিত করে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবু খালেদ মামুন জানান, এ ব্যাপারে জালালাবাদ থানার এসআই মো: লোকমান বাদি হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে থানা একটি মামলা দায়ের করেন। যার নং- ১৪ (১৭-১২-২১)। গতকাল গ্রেফতারকৃত শিরিনাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।