জকিগঞ্জ ও জৈন্তাপুরে পৃথক অভিযানে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

21

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুর থেকে ফেনসিডিল ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাত ৯ টার দিকে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এর সার্বিক দিক-নির্দেশনায় কানাইঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার আব্দুল করিম এর তত্ত্বাবধানে জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীরের নেতৃত্বে থানা এলাকায় বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।
এ সময় থানা পুলিশের একটি টিম সিলেট-তামাবিল মহসড়কের দরবস্ত এলাকায় চেক পোস্ট বসিয়ে তল্লাশী করে একটি সিএনজি অটোরিকসা হতে ৩৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
অপরদিকে জৈন্তাপুর মডেল থানার এসআই মহিবুর রহমান নেতৃত্বে অপর একটি টিম রাত ১২ টার দিকে গুয়াবাড়ী (আসামপাড়া) গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় গুয়াবাড়ী আদর্শগ্রামের মৃত মানিক মিয়ার পুত্র জয়দুল হাসান (১৯)-কে গ্রেফতার পূর্বক তার ঘর তল্লাশি করে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উভয় ঘটনার বিষয়ে জৈন্তাপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।
এদিকে গত শনিবার বেলা সোয়া ২ টার দিকে জকিগঞ্জ থানা পুলিশের একটি টিম আটগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে খাইরুল ফার্মেসীর সামনে রাস্তায় অভিযান পরিচালনা করে। তখন অভিনব কৌশল অবলম্বন করে পূর্ব চারিগ্রামের মৃত রজব আলীর পুত্র আব্দুল খালিক (৫৮)-কে গ্রেফতার পূর্বক তার দেহ তল্লাশি করে ১৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সংক্রান্তে জকিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন।