অসহায় বানভাসি মানুষের মাঝে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

12

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জ থানা এলাকার বানবাসি বিভিন্ন আশ্রয় কেন্দ্রের ৫০০টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, চিড়া, মুড়ি, বিস্কুট ও বিশুদ্ধ পানি বিতরণ করেছে সিলেট জেলা পুলিশ। গতকাল শুক্রবার সিলেটের পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বন্যার্ত অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন গোয়াইনাঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ ও কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী প্রমুখ।
এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্ধসঢ়;) শাহরিয়ার বিন সালেহ এর নেতৃত্বে ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ও বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমানের সমন্বয়ে গঠিত একটি টিম বিশ্বনাথ থানার ৮টি ইউনিয়নের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে প্রায় ৬ হাজার বানবাসির মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন। গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম এর নেতৃত্বে থানার অফিসার ফোর্সসহ একটি টিম থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্র্রে রান্না করা খিচুড়ি বিতরণ করেন। কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএম, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী ও
জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর এর নেতৃত্বে স্ব-স্ব থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ অব্যাহত রয়েছে।
এ ব্যাপারে জানতে চাইলে সিলেটের পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, সিলেট জেলার বিভিন্ন থানায় বন্যা কবলিত এলাকায় বন্যা দুর্গতদের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণের জন্য একাধিক টিম গঠন করে দেওয়া হয়েছে। আজ আমি কোম্পানীগঞ্জ থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে অসহায় বানবাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছি। আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম-বার এর নির্দেশে সিলেট জেলা পুলিশ জননিরাপত্তার পাশাপাশি অসহায় বানবাসি মানুষের পাশে আছে।