ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে জেলা ও মহানগর যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল

7
পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াহেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সিলেট জেলা যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও বরেণ্য পরমাণু বিজ্ঞানী এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সিলেট জেলা যুবলীগের উদ্যোগে সোমবার (৯ মে) বাদ যোহর সিলেট কোর্ট মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিল শেষে পরমাণু বিজ্ঞানী ড. এমএ ওয়াজেদ মিয়ার মাগফেরাত, জাতির পিতা বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট নিহত সকলের মাগফেরাত ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মিলাদ মাহফিলে সিলেট জেলা যুুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদসহ যুবলীগ

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট মহানগর শাখার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ যে, বর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী বিশ্ববরেণ্য এই পরমাণু বিজ্ঞানী ১৯৪২ সালের ১৬ ফেব্রুয়ারি রংপুরের পীরগঞ্জ উপজেলার লালদীঘি ফতেহপুর গ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ৬৭ বছর বয়সে তিনি ২০০৯ সালের ৯ মে ইন্তেকাল করেন। মৃত্যুর পর তার শেষ ইচ্ছা অনুযায়ী পীরগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামে তাঁর বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।
তিনি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যান ছিলেন। তিনি তাঁর সমগ্র কর্মজীবনে মেধা, মনন ও সৃজনশীলতা দিয়ে দেশ, জাতি ও জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে গেছেন।
এদিকে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট মহানগর শাখার উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
(৯ মে) সোমবার বাদ আসর দরগাহ হযরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ড. এম এ ওয়াজেদ মিয়ার রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিল পূর্ববর্তী সময়ে মরহুম ড. এম এ ওয়াজেদ মিয়ার জীবনীর উপরে সংক্ষিপ্ত আলোচনা করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। মিলাদ ও দোয়া মাহফিলে সিলেট মহানগর যুবলীগের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি