জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের আর্থিক অনুদান ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা

6

সাম্প্রতিক সময়ে মৃত্যুবরণকারী জেলার আওতাধীন ৪ পরিবহন শ্রমিক পরিবারের মাঝে নগদ ২ লক্ষ টাকা আর্থিক অনুদান ও ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিয়েছে সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন। বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত এক অনুষ্ঠানের মাধ্যমে সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন (রেজিঃ বি-১৪১৮) এর অন্তর্ভূক্ত বিভিন্ন শ্রমিক উপ কমিটির মৃত্যুবরণকারী ৪ পরিবারের প্রতিটি শ্রমিক পরিবারকে ইউনিয়নের কল্যাণ তহবিল থেকে নগদ ৫০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।
সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন (রেজিঃ বি-১৪১৮) এর সভাপতি হাজী ময়নুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজনের পরিচালনায় অনুষ্ঠিত অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আর্ক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনতাসির আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হলি আরবান প্রপার্টিজ প্রাইভেট লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর দিলোয়ার হোসাইন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মুহিম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়নের কার্যকরী সভাপতি রনু মিয়া, সহ সভাপতি জসিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মাহবুব মিয়া মবু, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত আবুল, প্রচার সম্পাদক হারিছ আলী, কোষাধ্যক্ষ আব্দুস শহিদ, সদস্য সাহেদ আহমদ, মকবুল হোসেন বাদল ও শাহ রিপন প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে সিলেটের বিভিন্ন বেসিক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি