ওসমানীতে নাজিম খুনের ঘটনা ॥ গ্রেফতারকৃত আরো ২ আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর

2

স্টাফ রিপোর্টার :
ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি গেইটের সামনে নাজিম খুনের ঘটনায় আরো ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃত সোহাগ (২১) ও সানির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
মঙ্গলবার তাদের অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করে কোতোয়ালি থানা পুলিশ। শুনানি শেষে বিচারক আব্দুল মোমেন আসামিদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ এ তথ্য নিশ্চিত করে বলেন, হত্যার ঘটনায় এ নিয়ে ৩ আসামিকে গ্রেফতার করা হলো। এ ঘটনার পর মামলার প্রধান আসামী জুয়েল আহমদকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। তিনি বলেন, মামলার এজাহার নামীয় ৩ নম্বর আসামি নগরীর বনকলাপাড়ার সোহাগ (২১) ও ৮ নম্বর আসামি নগরীর মুন্সীপাড়ার আফসার হোসেনের পুত্র সানি (১৮) র‌্যাবের হাতে গ্রেফতার হয়। তাদেরকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এর আগে গত শনিবার রাত ১০টার দিকে সিনিয়র জুনিয়র দ্বন্দ্ব নিয়ে কথা কাটাকাটির জেরে সিলেট ওসমানী মেডিকেল কলেজের সামনের সড়কে খুন হন নাজিম (১৯)। পেশায় হোটেল কর্মচারী নাজিম সুনামগঞ্জের ধর্মপাশার বাদশাগঞ্জের শেরপরশ গ্রামের রিক্সাচালক নুর মিয়ার পুত্র। তিনি পরিবারের সঙ্গে নগরীর দরগা মহল্লার ৭৪ নম্বর মুফতি সিরাজ উদ্দিনের বাসায় বসবাস করতেন।