বেসরকারি শিক্ষক ফোরামের সভা

বাংলাদেশ বেসরকারী শিক্ষক-কর্মচারী ফোরাম সিলেট জেলা শাখার এক সভা ২ ফেব্র“য়ারি শুক্রবার বিকেলে নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা সভাপতি মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি বদিউল আলম, মাওলানা মঈনুল ইসলাম, রঞ্জিত কুমার তালুকদার, সাধারণ সম্পাদক জ্যোতিষ মজুমদার, সাংগঠনিক সম্পাদক সাজু সরকার, আব্দুল মতিন, আব্দুল বাছিত, জিয়াউর রহমান মামুন, নুরুল হক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ কলিম উল্লাহ, বিবেক কুমার হালদার, নূরে আলম সিদ্দিকী, মীর মোঃ আব্দুল মুমিন প্রমুখ।
সভায় বিগত ১০ জানুয়ারি থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত জাতীয় প্রেসক্লাবে বেসরকারি শিক্ষা জাতীয়করণের দাবিতে টানা ২০ দিন আমরণ অনশন কর্মসূচির পর সরকারের পক্ষ থেকে ৫% ইনক্রিমেনট ও বৈশাখী ভাতা ঘোষণা এবং জাতীয়করণের আশ^াস প্রদান করায় প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও শিক্ষা সচিব সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয় এবং অনতি বিলম্বে প্রতিশ্রতি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়। সভায় বক্তারা আমরণ অনশন কর্মসূচিতে অংশ গ্রহণকারীদের অভিনন্দন জানান।
সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয় আগামী ৬ ফেব্র“য়ারি, মঙ্গলবার বিকেল ৩টায় সিলেট সিটি পয়েন্ট থেকে এক আনন্দ র‌্যালী বের করা হবে। র‌্যালীতে সংশ্লিষ্ট সকলকে যথাসময় উপস্থিত থাকার আহবান জানিয়েছেন সিলেট জেলা সভাপতি মোঃ জালাল উদ্দিন ও সাধারণ সম্পাদক জ্যোতিষ মজুমদার। বিজ্ঞপ্তি