কনজ্যুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর সংবাদ সম্মেলন ॥ সরকারের পক্ষ থেকে নিত্যপ্রয়োজনীয় দ্রবের উপর ভর্তুকি প্রদানের আহবান

3
নগরীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন কনজ্যুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) সিলেটের সভাপতি জামিল চৌধুরী।

কনজ্যুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) সিলেট জেলা শাখার এর পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দ্রব্যের উপর ভর্তুকির পাশাপাশি দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণের জন্য সরকারের কাছে আহবান জানান।
সোমবার (১৪ মার্চ) দুপুরে সিলেট নগরীর একটি হোটেলে হলরুমে কনজ্যুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর সংবাদ সম্মেলনে সিলেট জেলা শাখার সভাপতি জামিল চৌধুরী বলেন, রমজান মাস আসলেই জিনিসপত্রের দাম বাড়িয়ে দেওয়া হয়। পবিত্র রমজান মাস সংযমের মাস, সংযমের বদলে জিনিসপত্রের দাম বাড়িয়ে দেওয়া ধর্ম অবমাননার শামিল। ব্যবসায়ীদের এই প্রবণতা থেকে বের হয়ে আসতে হবে। অধিক মুনাফা অর্জনের জন্য খাদ্যদ্রব্য মজুদ করে দাম বাড়িয়ে দেওয়া হয়, এটা টিক নয়। এগুলো পরিহার করতে হবে। সরকার ভর্তুকি দিয়ে ১০ টাকা কেজি দরে চাল, ৫০ টাকা লিটার দরে তেল জনসাধারণের জন্য ভর্তুকি হিসেবে দেওয়ার আহবান জানান।
তিনি আরও বলেন, আমরা সিলেট সহ সারা বাংলাদেশে ১৯৭৭ সাল থেকে কাজ করে যাচ্ছি। জনসাধারণ কে সচেতন তুলতে, ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও সরকারের সাথে স্বেচ্ছাসেবী হিসেবে আমরা সব সময় কাজ করছি। তিনি সাংবাদিক সমাজ সহ সচেতন নাগরিকবৃন্দের সহযোগিতা কামনা করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কনজ্যুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর সভাপতি জামিল চৌধুরী, ক্যাব নেতা সুরুজ্জমান চৌধুরী, সালমা বাছিত, নাজনীন চৌধুরী, মহিউদ্দিন চৌধুরী,রফিকুল ইসলাম জুয়েল, পারভেজ আহমদ, আনিস চৌধুরী, মুস্তাকিম চৌধুরী সহ সিলেট জেলা ক্যাব এর ২৯ জন সদস্য। বিজ্ঞপ্তি