মাদক, অসামাজিক ও বিভিন্ন অপরাধে ৬ জন গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
এয়ারপোর্ট থানা এলাকা থেকে মাদক, অসামাজিক কার্যকলাপ ও বিভিন্ন অপরাধে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিভিন্ন সময় ও বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ সদর থানার মোল্লাবাড়ী পৈল ঘরেরপাড়ের মৃত শেখ সাজিদ মিয়ার পুত্র বর্তমানে নগরীর গোয়াইপাড়া ৬৪/২ নং বাসার বাসিন্দা শেখ মো: জীবন মিয়া (২২), এয়ারপোর্ট থানার কাকুয়ারপাড়ের সামছু মিয়ার পুত্র নূর উদ্দিন (২৮) ও একই এলাকার আফনান লাভলী (২০), সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার বাংলাবাজারের আব্দুল কাদেরের পুত্র বর্তমানে আম্বরখানা বনশ্রী আবাসিক এলাকার বাসিন্দা মো: কবির হোসেন (২১), একই জেলার জামালগঞ্জ থানার শের মোস্তপুর গ্রামের মো: নুর মোহাম্মদের পুত্র বর্তমানে আম্বরখানা ঘুর্ণি আবাসিক এলাকার মো: কুদরতুল্লাহ (২২) ও এয়ারপোর্ট থানার ভাটা গ্রামের মো: মান্নানের পুত্র আল আমিন (২২)।
পুলিশ জানায়, সোমবার বিভিন্ন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল গোয়াইপাড়ায় অভিযান চালিয়ে ৩ পিস ইয়াবাসহ শেখ মো: জীবন মিয়াকে গ্রেফতার করে।
রাত্রীকালীন সিয়েরা-৩৩ ডিউর সময় এয়ারপোর্ট থানা পুলিশ বড়শালা নতুনবাজার, হাফিজুর রহমান এর বাসার ভিতরে নারী/পুরুষ অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় নূর উদ্দিন ও আফনান লাভলীকে গ্রেফতার করে।
দিবাকালীন সিয়েরা-৩২ ডিউটির সময় আম্বরখানা পয়েন্ট হতে পলাশ হোটেল পর্যন্ত পাকা রাস্তার উপর ফুটপাতে মালামাল রেখে হকাররা জনদুরভোগ সৃষ্টি করার অপরাধে মোঃ কবির হোসেন ও মোঃ কুদরতুল্লাহকে গ্রেফতার করে পুলিশ। এবং এয়ারপোর্ট থানা পুলিশ ভাটা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এয়ারপোর্ট জিআর-২১৫/২০২০ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আল আমিনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিধি মোতাবেক আদালতে সোপর্দ করা হয়েছে।