র‌্যাব-৯’র পৃথক অভিযানে বিপুল পরিমাণ বিদেশী মদ ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার :
সিলেটের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী মদ ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত রবিবার বিভিন্ন সময়ে তাদেরকে গ্রেফতার ও মাদকগুলো উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সিলেটের গোয়াইনঘাট থানার মৃর্থিমহল এলাকার আনন্দ দাসের পুত্র জনি দাস (১৯), কানাইঘাট থানার হারাতৈল গ্রামের মো: হারিছ উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম পাভেল (২৩), হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা হাপ্টার হাওড়ের মো: কনু মিয়ার পুত্র মো: আশ্রব আলী (২৬) ও এই থানার মধ্যডুলনা গ্রামের মো: মুসলিম মিয়ার পুত্র মো: আকতার হোসেন (২৬)।
র‌্যাব জানায়, গত রবিবার সকাল সোয়া ৯ টার দিকে র‌্যাব-৯’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর থানার ভিত্রিখেল এলাকা অভিযান চালিয়ে ১৪৪ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম পাভেলকে গ্রেফতার করে। এছাড়া একইদিন সকাল ৬ টার দিকে র‌্যাব-৯’র সদস্যরা কানাইঘাট থানার ২নং ইউপির গোরকপুর গ্রামের গোরকপুর জামে মসজিদের পাশে চতুল টু সুরাইঘাট পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ২১৯ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী জনি দাসকে গ্রেফতার করে।
এদিকে র‌্যাব-৯’র অপর একটি দল রবিবার রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার দেওরগাছ এলাকায় অভিযান চালিয়ে ৫৪ কেজি গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত ১টি নোহা গাড়িসহ মাদক ব্যবসায়ী মো: আকতার হোসেন ও মো: আশ্রব আলীকে গ্রেফতার করে র‌্যাব।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা নিজেদের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তাছাড়া তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল বলে জানায়। গতকাল গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সূত্র জানায়।