বিয়ানীবাজারে ৮ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
বিয়ানীবাজার উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে উপজেলার গজুকাটা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে-উপজেলার সাদিমাপুর এলাকার মৃত আরব আলীর পুত্র মোঃ নুরুল ইসলাম (৩৩) ও শেওলা আদর্শ গ্রাম এলাকার মাসুক আহমদের পুত্র মারুফ আহমদ (২৮)।
পুলিশ জানায়, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নিদের্শনায় জেলার বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবনী শংকর কর এর নেতৃত্বে থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দুপুর ১২ টার দিকে দুবাগ ইউনিয়নের সিলটিপাড়া সাকিনস্থ স্থানীয় নজরুল মেম্বারের বাড়ীর সামনে কালভার্টের উপর অবস্থান নেন।
বিয়ানীবাজার থানার গজুকাটা সীমান্ত হতে আসা ঢাকা মেট্রো-খ-১১-০০৯৫ নম্বর প্লেট সংযুক্ত সাদা রংয়ের প্রাইভেট কার তল্লাশী করা হয়। এ সময় মোঃ নুরুল ইসলাম ও মারুফ আহমদ এর হেফাজত হতে ৮ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, তারা সীমান্তের ওপার হতে বিক্রির উদ্দেশ্যে এই ইয়াবাগুলো নিয়ে আসে। ঘটনা সংক্রান্তে চারখাই পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই(নিঃ) মোড়ল মিজানুর রহমান এর দাখিলকৃত এজাহারের ভিত্তিতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।
সিলেট জেলার পুলিশ সুপার বলেন, জেলার সীমান্তবর্তী এলাকায় মাদকদ্রব্য চোরাচালান রোধে পুলিশের এমন অভিযান অব্যাহত থাকার পাশাপাশি নজরদারি বৃদ্ধি করা হবে।