দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন শেখ হাসিনা – অধ্যাপক জাকির হোসেন

4
নগরীর দপ্তরীপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং ১৯নং ওয়ার্ড কাউন্সিলর এর নিজস্ব তহবিল হতে শীত বস্ত্র বিতরণ করছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

মহানগর আ’লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন বিশ্ব রাজনীতির কবি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজারো প্রচেষ্টা, ত্যাগ তিতিক্ষার পর দেশের রাজনীতিতে একজন সফল প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে সামগ্রিকভাবে অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোলমডেল হিসেবে বিশ্বে নেতৃত্বে দিচ্ছে। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের রত্ন নয়, তিনি বিশ্বরত্ন। তিনি বাঙালি জাতির চেতনার প্রতীক। আমাদের অহংকার। যার অপ্রতিরোধ্য পথচলায় বাংলাদেশ আজ ছুটে চলছে উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা মানেই উন্নয়নের জয়জয়কার। বাংলাদেশের আস্থার প্রতীক। আমাদের সকলের অনুকরণীয় দৃষ্টান্ত।
জননেতা মহানগর আ’লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন আরোও বলেন, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুণ্যভূমি সিলেটে হাজার হাজার কোটি টাকা উন্নয়ন খাতে বরাদ্দ করেছেন। করোনাকাল শুরু থেকে সিলেটসহ সারাদেশের মানুষের পাশে তিনি ছিলেন এবং আছেন।
শীতার্ত মানুষের পাশে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিভিন্নভাবে শীত বস্ত্র পাঠিয়েছেন। সিলেটের কোনো মানুষ যেনো শীতে না ভোগে তার তদারকি প্রধানমন্ত্রী সব সময় রাখেন। সিলেটের ২৭টি ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফল পররাষ্টমন্ত্রীর মাধ্যমে উন্নয়ন অব্যাহত রাখতে বিভিন্ন ভাবে সহযোগীতার হাত বাড়িয়েছেন। আপনারা সব সময় আওয়ামী লীগের পাশে থাকবেন তিনি এমন প্রত্যাশা সব সময় রাখেন বলে প্রধান অতিথি জননেতা মহানগর আ’ লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এ কথা বলেন।
রবিবার (৩০ জানুয়ারি) বিকেলে নগরীর ১৯ নং ওয়ার্ডে দপ্তরীপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং ১৯ ওয়ার্ড কাউন্সিলর এর নিজস্ব তহবিল হতে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর এসএম শওকত আমীন তৌহিদ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আ’ লীগের সহ-সভাপতি ও সিলেট জেলা জর্জ কোর্টের স্পেশাল পিপি শাহ মোসাহীদ আলী, ও সিলেট মহানগর আ’ লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল।
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং ১৯ ওয়ার্ড কাউন্সিলর এর নিজস্ব তহবিল হতে প্রায় ৩হাজার গরিব, অসহায় ও দরিদ্র পবিারের শীত বস্ত্র প্রদান করা হয়। বিজ্ঞপ্তি