সিলেট সড়ক বিভাগের বিদায় ও বরণ অনুষ্ঠান

11

সিলেট সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী ও উপ-সহকারী প্রকৌশলী গণের বদলি জনিত বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে নগরীর চৌহাট্টাস্থ সড়ক ভবন মিলনায়তনে সড়ক পরিবার, সিলেটের আয়োজনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সওজ, সড়ক উপ-বিভাগ, সিলেটের উপ-বিভাগীয় প্রকৌশলী মো: শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সওজ, সিলেট জোন এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: ফজলে রব্বে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সওজ, সিলেটের তত্ত¡াধায়ক প্রকৌশলী আহসান উদ্দিন আহমেদ। বিদায়ী অতিথির বক্তব্য রাখেন, সওজ, সড়ক বিভাগ, সিলেটের নির্বাহী প্রকৌশলী মো: মোস্তাফিজুর রহমান, নবাগত নির্বাহী প্রকৌশলী আমির হোসেন।
প্রকৌশলী মোহাম্মদ খালেদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সিলেট সড়ক ভবন জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী মাওলানা জোবায়ের বিন ইরশাদ। গীতা পাঠ করেন প্রকৌশলী অনুরূপ দেব চৌধুরী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা-সিলেট ফোরলেন প্রজেক্টের প্রজেক্ট ম্যানেজার নির্বাহী প্রকৌশলী দেবাশীষ রায়, বিশ্বনাথ সড়ক উপ-বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মো: মাহমুদুল হাসান, সিলেট জোনের সহকারি প্রকৌশলী খন্দকার আনিসুল হক, সড়ক ও জনপদ ডিপ্লোমা প্রকৌশলী সমিতি সিলেট জেলা শাখার সভাপতি প্রকৌশলী সালাহ উদ্দিন আহমেদ, বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিলেট জেলা সংসদের সভাপতি মো: মুমিনুল হক ইলিয়াছি।
প্রধান অতিথির বক্তব্যে সওজ, সিলেট জোন এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: ফজলে রব্বে বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ড আরো ত্বরান্বিত করার লক্ষ্যে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদেরকে সততা ও নিষ্ঠার সাথে সরকারের উন্নয়ন কার্যক্রম গুলোকে এগিয়ে নিতে হবে। তিনি বিদায়ী ও নবাগত প্রকৌশলীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত প্রকৌশলীবৃন্দকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বিজ্ঞপ্তি