বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের মধ্যে সরকারী সাহায্য অব্যাহত থাকবে ——- মাহমুদ উস সামাদ এমপি

36

সিলেট-৩ আসনের এম.পি, প্রতিরক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেন, IMG-20170701-WA0001ফেঞ্চুগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের সরকারী সাহায্য অব্যাহত থাকবে। ইতিপূর্বে ক্ষতিগ্রস্ত লোকদের জন্য ত্রাণ ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে। ক্ষতিগ্রস্তদের ক্ষতি পুষিয়ে দিতে সরকারের পক্ষ থেকে আরো ত্রাণ বিতরণ করা হবে। ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ বাজার সহ প্রায় অর্ধ শতাধিক বন্যার পানিতে প্লাবিত হয়েছে। বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঢুকায় বন্ধ রয়েছে। ফেঞ্চুগঞ্জ সহ বালাগঞ্জ ও দক্ষিণ সুরমার নি¤œাঞ্চল প্লাবিত হয়েছে। সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল ২ জুলাই রবিবার ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে স্থানীয় উত্তর কুশিয়ারা হাইস্কুল প্রাঙ্গণে ক্ষতিগ্রস্ত লোকদের মধ্যে ত্রাণ বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন।
পরে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বন্যা পানি ভেঙ্গে পায়ে হেঁটে ফেঞ্চুগঞ্জ বাজার সহ আশপাশ এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা দেন। এমপির সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান শহিদুর রহমান রুমান, সহকারী কমিশনার ভূমি আনিসুর রহমান, উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদের প্রশাসক সাইদুর রহমান শামীম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম পংকি, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, উত্তর কুশিয়ারা হাইস্কুলের প্রধান শিক্ষক সাঈদ আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুল আওয়াল কয়েছ, ফেঞ্চুগঞ্জ বণিক সমিতির আহবায়ক আব্দুল বারি, মাশার আহমদ শাহ, জুনেদ আহমদ, আব্দুল আহাদ, রিজু আহমদ, সাজ্জাদ আহমদ, শাহাজান, হেলাল চৌধুরী, জুনেদ আহমদ, খালেদ মাহমুদ প্রমুখ। বিজ্ঞপ্তি