নগরীতে স্কুলছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা, যুবক গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
নগরীতে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানী চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ২৯ জানুয়ারী বিকেল ৪টার দিকে নগরীর মেন্দিবাগ থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুলতান আহমদ (৩০) মেন্দিবাগ মেসার্স ইমরান স্টোরের কর্মচারী ও গোয়াইনঘাট উপজেলার ধর্মপাশা লাফনাউট গ্রামের ওলিউর রহমানের পুত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মেন্দিবাগস্থ মেসার্স ইমরান স্টোরের পাশ্ববর্তী একটি ৩ তলা বাসার ভাড়াটে ওই স্কুলছাত্রী। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি কেনার প্রয়োজনে ওই ছাত্রী মাঝে-মধ্যে মেসার্স ইমরান স্টোরে গেলে দোকানের কর্মচারী সুলতান তাকে নানাভাবে উত্যক্ত করতেন। শুক্রবার বিকেলে ওই ছাত্রী দোকানে গেলে সুলতান তার শ্লীলতাহানীর চেষ্টা করেন। এসময় সে দৌঁড়ে বাসায় চলে যায় এবং পরিবারের সদস্যদের ঘটনাটি জানায় সে। পরে শনিবার বিকেল ৩টার দিকে ওই ছাত্রীর মামা সিলেটের এক আইনজীবী ইমরান স্টোরে গিয়ে সুলতানের কাছে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে এতে তিনি ক্ষেপে যান। এ সময় সুলতানের পক্ষ নিয়ে দোকানের মালিক আব্দুল করিম এবং স্থানীয় কয়েকজন যুবক আইনজীবীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনায় সেখানে উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে কোতোয়ালি থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে দোকান কর্মচারী সুলতানকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
সুলতানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি মুহাম্মদ আলী মাহমুদ। তিনি বলেন, মামলা দায়েরের পর গ্রেফতারকৃত সুলতান ও অভিযুক্তদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।