উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে ডা: ফজলুর কায়সারের যোগদান

8

সিলেটের ঐত্যিবাহী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা: ফজলুর রহিম কায়সার। তিনি ৯ জানুয়ারি রবিবার এই পদে যোগদান করেন। যোগদানের পর কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ তাঁকে ফুল দিয়ে বরণ করেন। তিনি ২০১৫ সাল থেকে অত্র কলেজের উপাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
ডা: ফজলুর রহিম কায়সার ১৯৫৯ সালের ১ মার্চ সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণভাগ গ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮৪ সালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কৃতিত্বের সাথে এমবিবিএস পাশ করেন। ১৯৯৬ সালে নিপসম থেকে এমফিল ডিগ্রি অর্জন করেন। তিনি দীর্ঘ ২৫ বছর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ সহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান ও সংস্থায় দায়িত্ব পালন করেন। তিনি ২০০৯ সালে সিলেট উইমেন্স মেডিকেল কলেজে কমিউনিটি মেডিসিন বিভাগে অধ্যাপক ও বিভাগীয় প্রধান হিসেবে যোগদান করেন। দেশ-বিদেশের বিভিন্ন জার্নালে তার গবেষণাধর্মী ১৭ টি লেখা প্রকাশিত হয়।
সদা হাস্যোজ্জ্বল এমন গুণী চিকিৎসক ব্যক্তিত্বকে উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে পেয়ে আনন্দিত মেডিকেলের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। তারা ডা: ফজলুর রহিম কায়সারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। বিজ্ঞপ্তি