সিলেট লায়ন্স ফাউন্ডেশন’র মাসিক সভা সম্পন্ন

7

সিলেট লায়ন্স ফাউন্ডেশন এর মাসিক সভা সম্পন্ন হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) রাতে সিলেট মহানগরীর বাঘবাড়ি বর্ণামালা পয়েন্টস্থ সিলেট লায়ন্স চক্ষু হাসপাতালের হল রুমে আয়োজিত সভায় সিলেট লায়ন্স ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান লায়ন জুবায়ের আহমদ চৌধুরী এমজেএফ এর সভাপতিত্বে ও লায়ন ইমরান আহমদ এমজেএফ সেক্রেটারীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন লায়ন ডিস্ট্রিক্ট গভর্নর ও বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. আজিজুর রহমান।
এ সময় প্রধান অতিথির বক্তবে প্রফেসর ডা. আজিজুর রহমান বলেন, লায়ন্স চক্ষু হাসপাতাল অতিদ্রুত পূর্নাজ্ঞ ও স্বয়ংসম্পূর্ণ হাসপাতাল হিসেবে আত্মপ্রকাশ করবে। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।
এ সময় বিশেষ অতিথির বক্তব্যে এমজেএফ ও প্রাক্তন এসএলএফ’র চেয়ারম্যান লায়ন ফারুক আহমেদ বলেন, এই চক্ষু হাসপাতালকে এই অঞ্চলের একটি যুগপোযোগী হাসপাতাল হিসেবে উন্নত করতে সকলকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-লায়ন সামসুল আলম খান, লায়ন মনসুর আলম চৌধুরী, লায়ন মুহিতুর রহমান, লায়ন মাছুম আহমদ, লায়ন ইঞ্জিনিয়ার আবু তাহের,লায়ন গৌতম লাল দত্ত,লায়ন অঞ্জন কুমার দাস প্রমুখ। বিজ্ঞপ্তি