৮শ’ পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ ॥ বিবেকের তাড়নায় হলেও আর্তমানবতার সেবায় সবার এগিয়ে আসা উচিত

7

শুধুমাত্র বিত্ত প্রতিপত্তি থাকলেই মানুষের সেবা করা যায় না। এজন্য দরকার বিবেকের সচেতনতা ও তাড়না। শীতার্ত এবং বিপন্ন মানুষকে সহায়তা মূলত স্রষ্টার ইবাদতের মধ্যেই অন্তভূক্ত। মানবিকবোধ সম্পন্ন মানুষ অন্যের কষ্ট দেখে নিজে শান্তিতে থাকতে পারে না। ছিন্নমূল, বিপন্ন এবং শীতার্ত মানুষের সহায়তায় সম্প্রতি প্রবাসীদের উদ্যোগ দৃষ্টিনন্দনীয় এবং প্রশংসনীয়। প্রবাসীদের পাশাপাশি আমাদের সমাজের বিত্তশালী মানুষদেরকেও বিবেকের তাড়নায় হলেও আর্তমানবতার সেবায় সবার এগিয়ে আসা উচিত।
হাজী সাদ উল্লাহ মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে এবং সাদ ট্রাস্ট ফাউন্ডেশনের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান-২০২২ এ বক্তারা একথা বলেন।
শনিবার (৮ জানুয়ারি) সকাল ১১টায় ওসমানীনগর থানার চর ইশবপুরের সাদ উল্লাহ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে ট্রাস্টের চেয়ারম্যান হাজী রফিক উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রায়পুর মাদ্রাসার শায়খুল হাদীস আব্দুশ শহীদ চাম্পারকান্দি। সাদ উল্লাহ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আজিজুর রহমানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ট্রাস্টের সদস্য আহমদুর রেজা চৌধুরী, মাহমুদুর রেজা চৌধুরী, নিউহাম ওয়েলফেয়ার ট্রস্ট ইউ.কের চেয়ারম্যান লাকী মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি