জকিগঞ্জ উপজেলা জাপার কমিটি বিলুপ্ত

9

সংগঠনের গঠণতন্ত্র পরিপস্থী কার্যকলাপের অভিযোগে জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। ৪ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো : উছমান আলী চেয়ারম্যান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার ৫ নম্বর জকিগঞ্জ সদর ইউনিয়ন, ৭ নম্বর বারঠাকুরি ইউনিয়ন ও ৩ নম্বর কাজল শাহ্ ইউনিয়নে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী যথাক্রমে আতাউর রহমান আলতা, ময়নুল হক মনু ও শাহীন আহমদ পার্টি চেয়ারম্যানের হাত থেকে প্রতীক এনে উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাব্বির আহমদ ও সদস্য সচিব হেলাল উদ্দিন লস্করের প্ররোচনায় নৌকার প্রার্থীদের কাছ থেকে আর্থিক সুবিধা নিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালে বিষয়টি জেলা জাপার সদস্য সচিব উছমান আলীর নজরে আসে। খোঁজ খবর নিয়ে তিনি ঘটনার সত্যতাও পান। এছাড়া সত্যতা যাচাইয়ে তিনি আরও প্রমাণ পান ৬ নম্বর সুলতানপুর ইউনিয়নের লাঙ্গলের প্রার্থী রিমন আহমদ চৌধুরীর বিরুদ্ধে উপরোক্ত দায়িত্বশীল নেতারা অবস্থান নেয়ার পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীর পক্ষ্যে প্রকাশ্যে সভা-সমাবেশ করছেন। যা সম্পূর্ণ দলীয় গঠণতন্ত্র পরিপন্থী।
মো : উছমান আলী জানান, জকিগঞ্জ উপজেলা জাপার কমিটি বিলুপ্ত করার আগে বিষয়টি পার্টি চেয়ারম্যানের নজরে আনা হয়েছে। বিজ্ঞপ্তি