ফেঞ্চুগঞ্জে তরুণকে কুপিয়ে হত্যা

5

স্টাফ রিপোর্টার :
ফেঞ্চুগঞ্জ উপজেলায় নতুন বিদ্যুৎ সংযোগের তার নেওয়াকে কেন্দ্র করে ও জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে হামলায় নাহিদ আহমেদ (১৮) নামে এক তরুণ খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে ফেঞ্চুগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের পিঠাইটিকর গ্রামে। নিহত নাহিদ আহমেদ একই গ্রামের আলতার হোসেনের পুত্র।
স্থানীয়রা জানান, একই এলাকার নুরুল মিয়া ও আলতার হোসেনের জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। ৪ জানুয়ারি মঙ্গলবার দুপুরে অভিযুক্ত নুরুল মিয়া নিহতের বাড়ির উপর দিয়ে বিদ্যুৎ সংযোগ নিতে চাইলে এ নিয়ে দুপক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে নুরুল ও তার ছেলেরা দেশীয় অস্ত্র দিয়ে নাহিদকে কুপিয়ে জখম করে। এতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা নাহিদকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডঃ রাশেদুল হক বলেন, বেলা পৌনে ৫টার দিকে নাহিদকে হাসপাতালে আনা হয়। তখন আমরা তাকে মৃত অবস্থায় পাই। পরে তারা ফেঞ্চুগঞ্জ থানায় খবর দেন। একই ঘটনায় নিহতের বোন জুলি বেগম, নিহতের পিতা আলতার হোসেন ও নিহতের মা জেসমিন বেগম ও ফাহিম নামে আরেকজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাফায়েত হোসেন বলেন, গতকাল বিদ্যুৎ সংযোগের তার নেওয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। মরদেহের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ব্যাপারে মামলা রজু প্রক্রিয়াধিন ও আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। এলাকার পরিস্থিতি শান্ত আছে বলে জানান তিনি