জাফলংয়ে হোটেল-মোটেল ও রিসোর্ট মালিকদের সঙ্গে ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা

41

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
দেশের অন্যতম পর্যটন কেন্দ্র সিলেটের জাফলংয়ে হোটেল-মোটেল ও রিসোর্টের মালিক এবং প্রতিনিধিদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ে ট্যুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় গ্রীণ আবাসিক হোটেল এন্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব জোনের ইনচার্জ মো. রতন শেখ। গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন’র পরিচালনায় এতে বক্তব্য রাখেন গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসারের প্রশাসনিক কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, গোয়াইনঘাট থানার এসআই লিটন রায়, ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব জোনের এসআই মোহাম্মদ আলী ও এস আই জসিম উদ্দিন।
হোটেল-মোটেল ও রিসোর্ট মালিক এবং প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন জাফলং গ্রীণ রিসোর্ট’র স্বত্ত্বাধিকারী বাবলু বখত, হোটেল জাফলং পয়েন্ট’র স্বত্ত্বাধিকারী ইলিয়াছ উদ্দিন লিপু, হোটেল প্যারিস’র স্বত্ত্বাধিকারী আনোয়ার হোসেন জুবের, হোটেল শাহ-আমিন’র ম্যানেজার মো. আজমল হোসেন, জাফলং ইন’র ম্যানেজার আব্দুল মুকিত জনি। এ সময় জাফলংয়ের অন্যান্য হোটেল-মোটেল ও রিসোর্টের মালিক এবং প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সভায় পর্যটকদের কক্ষ ভাড়া দেয়ার ক্ষেত্রে প্রয়োজনীয় ১৪টি তথ্য সংক্ষরণ ও রেজিস্টারে তোলার নির্দেশনা দেওয়া হয়। একই সঙ্গে গোয়াইনঘাট থানা পুলিশ ও ট্যুরিস্ট পুলিশ জাফলং সাব জোনকে জাফলংয়ের হোটেল-মোটেল ও রিসোর্টে নজরদারি বাড়ানোর পরামর্শ দেয়া হয়েছে। যাতে করে সহজেই কেউ পর্যটক বেশে এসে কোন অনৈতিক কর্মকান্ড না ঘটাতে পারে এবং কোন দুর্বৃত্তপনা করার সুযোগ না পায়।