জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা দিয়েছেন – মৌলভীবাজারের পুলিশ সুপার

4

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষকে স্বাধীনতা দিয়েছেন। তার কন্যার হাতধরে আমরা অর্থনৈতিক মুক্তির দিকে এগিয়ে যাচ্ছি। আমাদের সকলকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাসজানতে হবে। মুক্তিযুদ্ধের ইতিহাসকে বুকে লালন করে এদেশের সকল উন্নয়ন কর্মকান্ডে নিজেকে নিয়োজিত করতে হবে।
মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকালে মহান বিজয় দিবস ও বাংলাদের সুবর্ণজয়ন্তী উপলক্ষে শ্রীমঙ্গল থানা প্রাঙ্গণে চারদিন ব্যাপী আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
আলোকচিত্র প্রদর্শনীতে মহান মুক্তিযুদ্ধের বিভিন্ন স্মৃতি সম্বলিত ছবি ও জাতির সূর্য সন্তানদের ব্যবন্ধু জিনিসপত্র প্রদর্শনীতে স্থান পেয়েছে। এই আলোকচিত্র প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত। প্রদর্শনী চলবে ১৪ ডিসেম্বর থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত।
আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মো. নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) এ,বি,এম মুজাহিদুল ইসলাম পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মো. শহীদুল হক মুন্সী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশিদ তালুকদার ও পুলিশ পরিদর্শক তদন্ত হুমায়ূন কবির।