বিশ্বনাথে আইন শৃঙ্খলা কমিটির সভা

6

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে উপজেলা বিআরডিবি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান।
সভায় সভাপতির বক্তব্যে নুসরাত জাহান বলেন, উপজেলায় সিএনজি ভাড়া নির্ধারণে পরিবহণ শ্রমিকদের সাথে বসে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। পৌরসভার বর্জ্য-ব্যবস্থাপনা নিয়ে কাজ করা হচ্ছে এবং জায়গা নির্ধারণ করে সেটিরও সমাধান করা হবে। সড়কের পাশে বালু রেখে ব্যবসা ও বাসিয়া নদীতে ময়লা আবর্জনা ফেললে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও উপজেলার দশঘর ইউনিয়নের দুবাগ বিলে মাছ-ধরা নিয়ে ইজারাদার ও স্থানীয়দের মধ্যে যে জটিলতা তা শ্রীঘ্রই বিল-ডিমারগ্রেশনের মাধ্যমে সমাধান করা হবে।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, পল্লী-বিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সাইফুল ইসলাম, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি কামাল মুন্না, সাধারণ-সম্পাদক নবীন সোহেল, দপ্তর সম্পাদক আব্দুস সালাম, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ-সম্পাদক সমরেন্দু বৈদ্য।