শফিক চৌধুরীকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে – মিসবাহ উদ্দিন সিরাজ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে সিলেট-২ আসনে শফিক চৌধুরীকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে। আর সারা দেশে শফিক চৌধুরীর মতো আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা বিজয়ী হলে জাতির জনকের কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন। এতে অব্যাহত থাকবে সর্বক্ষেত্রে সমভাবে বাংলাদেশের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নের ধারা ও সর্বস্তরের মানুষও পাবেন নিজেদের প্রাপ্য অধিকার পাওয়ার নিশ্চয়তা। নৌকার বিজয়ে দেশের মানুষ নিরাপত্তার সাথে শান্তিতে বসবাস করতে পারেন বলেই বার বার দেশের সর্বস্তরের মানুষ আওয়ামী লীগকে নির্বাচিত করে রাষ্ট্রীয় ক্ষমতায় আনেন। তিনি বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে সিলেট-২ আসনে নৌকার বিজয়, মানে শফিক চৌধুরী’র বিজয়, মানে শেখ হাসিনা’র বিজয় নিশ্চিত করতে তৃণমূল পর্যায় থেকে শুরু করে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।
তিনি শনিবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল এবং সদ্য প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতারের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাসী বলেই দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে রয়েছে দেশ। যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যক্ররের মাধ্যমে জাতিকে কলঙ্কমুক্ত করেছে আওয়ামী লীগ। মহাকাশে ‘বঙ্গবন্ধু-১’ স্যাটেলাইট প্রেরণের মাধ্যমে তথ্য প্রযুক্তিতে নতুন যোগের সূচনা করেছেন জাতির জনকের কন্যা।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী ও উপজেলা যুবলীগের যুগ্ম আলতাব হোসেনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ মোশাহিদ আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা নাজনীন হোসেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, বিশ্বনাথ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল হক, যুক্তরাজ্যের নিউহাম আওয়ামী লীগের সভাপতি মোবারক হোসেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলী আমজদ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, রামপাশা ইউপি চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ আলমগীর।
বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন, অর্থ সম্পাদক নূরুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক নূরুল হক, কার্যনির্বাহী সদস্য শেখ মোঃ আজাদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর ধর, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব ও সভা শেষে দোয়া পরিচালনা কনে সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বিজ্ঞপ্তি