বিয়ানীবাজারে ৪২০ পিস ইয়াবাসহ ভারতীয় মাদক ব্যবসায়ী আটক

3

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
বিয়ানীবাজার উপজেলার গজুকাটা বিওপি’র বিজিবি সদস্যরা সোমবার সন্ধ্যায় উপজেলার উত্তর গুজুকাটা এলাকা থেকে দেড় লক্ষাধিক টাকার ৪২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সামছ উদ্দিন (৪৫) নামে এক ভারতীয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার দুপুরে বিজিবি আটক ভারতীয় নাগরিককে বিয়ানীবাজার থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মামলা দিয়েছে। বিকেলে পুলিশ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়েছে।
বিজিবি ৫২ ব্যাটালিয়ন সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় গজুকাটা বিওপি‘র টহল কমান্ডার হাবিলদার হাফিজুর রহমানের নেতৃত্বে বিয়ানীবাজার সীমান্তের উত্তর গজুকাটা নামক স্থানে মেইন পিলার ১৩৫৭ হতে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান চালানো হয়। উক্ত অভিযানে বিজিবি টহলদল সামছ উদ্দিন নামে এক ভারতীয় মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে ৪২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক সামছ উদ্দিন ভারতের আসামের করিমগঞ্জ জেলার উত্তর লাফাসাইল গ্রামের কুটু মিয়ার ছেলে।
বিজিবি ৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শাহ আলম সিদ্দিকী বিজিবির হাতে ইয়াবা ট্যাবলেটসহ ভারতীয় মাদক ব্যবসায়ী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার দুপুরে তাকে বিয়ানীবাজার থানায় সোপর্দ করে মামলা দেওয়া হয়েছে।
বিয়ানীবাজার থানার ওসি (তদন্ত) মেহেদি হাসান জানান, মাদকসহ বিজিবির হাতে আটক ভারতীয় নাগরিককে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যামে কারাগারে পাঠানো হয়েছে।