মধুশহীদ ইনডোর সুপার কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

4

মধুশহীদ এলাকার যুব সমাজ কর্তৃক আয়োজিত মধুশহীদ ইনডোর সুপার কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান দক্ষিণ সুরমার হেভেন ইনডোর মাঠে অনুষ্ঠিত হয়।
ইন্টারন্যাশনাল হিউম্যান ক্রাইম রিপোর্টার ফাউন্ডেশনের বিভাগীয় সভাপতি ও ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রোটারিয়ান মির্জা মোঃ সাদ্দাম হোসেনের সভাপতিত্বে, ইফতেখার হোসেন মনির পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর আলহাজ্ব আব্দুল কাইয়ুম জালালী পংকী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে, এবং সুস্থ দেহ, সুস্থ মন গঠনে খেলাধুলার পাশাপাশি অবশ্যই সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। বিজয়ের মাসে তিনি এরকম একটি টুর্ণামেন্ট আয়োজন করায়, আয়োজক কমিটি ও খেলোয়াড়দেরকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানান এবং সকলের উজ্জ্বল ভবিষ্যত ও সুস্বাস্থ্য কামনা করেন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রোটারিয়ান এডভোকেট ড. এম শহীদুল ইসলাম, অধ্যক্ষ সিলেট মেট্রোপলিটন ল’ কলেজ। বীর মুক্তিযোদ্ধা মোঃ সাজ্জাদুর রহমান আলতা, সেক্রেটারি, মধুশহীদ পঞ্চায়েত কমিটি। মোঃ আলাউদ্দিন বাদশা, সহ-সভাপতি, মধুশহীদ পঞ্চায়েত কমিটি। আলহাজ্ব আব্দুল করিম, বিশিষ্ট মুরব্বী, ভাতালিয়া পঞ্চায়েত কমিটি। আনোয়ার হোসেন আনাই, ভাতালিয়া পঞ্চায়েত সহযোগী কমিটি। মোঃ আনোয়ার বাদশা, ভাতালিয়া পঞ্চায়েত সহযোগী কমিটি। মোঃ দিদার হোসেন, বিশিষ্ট মুরব্বী, দক্ষিণ কাজলশাহ। ইন্টারন্যাশনাল হিউম্যান ক্রাইম রিপোর্টার ফাউন্ডেশনের মহানগর সভাপতি শাহরিয়ার জালালী কাইজার। আয়োজক কমিটির পক্ষে উপস্থিত ছিলেন- বদরুল ইসলাম বদরু, ববি চৌধুরী, বিপ্লব বক্স, রাজা চৌধুরী, মোস্তাক চৌধুরী, জাবেদ চৌধুরী, হানিফ চৌধুরী, বকুল আহমদ, জাকারিয়া আহমদ, সোহেল আহমদ, রাশেদ চৌধুরী, রুমেল আহমদ, আরব আহমদ, সবুজ চৌধুরী, জায়েদ চৌধুরী, বোরহান আহমদ, এহিয়া চৌধুরী, আম্বিয়া চৌধুরী। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- দিদার, নাজিম, আলী, জাকির, রাজু, শাকিল, হাবিব, ফাইম বক্স, মান্না বক্স, তোফায়েল আহমদ রাজু, বাপ্পি আহমদ, কয়ছর আহমদ, হীরা আহমদ প্রমুখ। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে দুই শক্তিশালী দল রিকাবী বাজার ব্যবসায়ী বনাম সাদ্দাম একাডেমী। রিকাবী বাজার ব্যবসায়ী দলকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সাদ্দাম একাডেমী। বিজ্ঞপ্তি