প্রেমিকাকে অপহরণকালে প্রেমিকসহ আটক ৩

66

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার তেলিবাজারে প্রেমিকাকে জোরপূর্বক অপহরণকালে প্রেমিকসহ ৩জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা। বৃহস্পতিবার (১৬ আগষ্ট) দুপুরে তেলিবাজার পয়েন্টে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, প্রেমিক ইমরান আহমদ (২৬) সিএনজি চালক। সে গোটাটিকর এলাকার নজরুল ইসলামের ছেলে। প্রাথমিক শিকারোক্তিতে ইমরান বলে দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের ছাত্রী রহিমা খাতুন নিপার সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো।
কয়েকদিন থেকে প্রেমিকা রহিমা প্রেমিক ইমরানকে এড়িয়ে চলায় ইমরান তার বন্ধুদের নিয়ে প্রেমিকার গতিবিধি লক্ষ্য করছিল। বৃহস্পতিবার দুপুরে রহিমা কলেজ থেকে নানার বাড়ি বলদী যাবার পথে সিএনজি নিয়ে চন্ডিপুল দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের সামনে আগে থেকে ওঁত পেথে থাকা প্রেমিক ইমরান। বহনকারী সিএনজি দেখামাত্র বন্ধুদের সহায়তায় প্রেমিকা রহিমাকে জোরপূর্বক নিয়ে যায়। ঘটনা প্রত্যক্ষকারীরা এক পর্যায় গাড়িটি ধাওয়া করে সিলেট-সুনামগঞ্জ রোডের লতিপুর নামকস্থান থেকে অপহরণকারীদে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেয়।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ফজল বলেন, কলেজ ছাত্রীকে অপহরণ করে পালিয়ে যাওয়ার সময় জনতা আটক করে পুলিশে দেয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।