সিলেটে ছাত্রলীগের ৫ ইউনিটের সাংগঠনিক দায়িত্ব প্রদান

5

স্টাফ রিপোর্টার :
সিলেট ছাত্রলীগের ৫ ইউনিট কমিটির সাংগঠনিক দায়িত্ব প্রদান করে কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার ৩০ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ কমিটি অনুমোদন দেন।
কমিটিগুলো হলো: মহানগরের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্তরা হলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী, ধর্ম সম্পাদক তুহিন রেজা ও উপ-কৃষি সম্পাদক মিজানুর রহমান রুদ্র। সিলেট জেলার সাংগঠনিক দায়িতপ্রাপ্তরা হলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বরিকুল ইসলাম বাধন, উপ-সাংষ্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন, সহ সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক দায়িতপ্রাপ্তরা হলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক সারোয়ার আলম, উপ-কৃষি সম্পাদক রবিউল ইসলাম হাসিব।
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক দায়িতপ্রাপ্তরা হলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের কৃষি শিক্ষা সম্পাদক এসএম মাসুদুর রহমান মিঠু, উপ-পাঠাগার সম্পাদক শাহিন আলম, উপ-নাট্য ও বিতর্ক সম্পাদক নাইমুর রহমান রানা।
সুনামগঞ্জের সাংগঠনিক দায়িতপ্রাপ্তরা হলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, উপ-আন্তর্জাতিক সম্পাদক ওয়াহিদুজ্জামান লিখন।