করোনায় সিলেটে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৯ হাজার ৮ জন

4

স্টাফ রিপোর্টার :
সিলেটে ভয়ংকর মহামারি করোনাভাইরাস থেকে সুস্থ হওয়া মানুষের সংখ্যা ৪৯ হাজার ছাড়িয়ে গেছে। সর্বশেষ ২৪ ঘন্টায় ২০ জনসহ সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ৮ জন।
এদিকে, সর্বশেষ ২৪ ঘন্টায় করোনাভাইরাসে নতুন করে কেউ মারা যাননি। এ সময়ে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৩ জন। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে গতকাল রবিবার এসব তথ্য জানানো হয়েছে।
স্বাস্থ্য অধিদফতর জানায়, শনিবার সকাল ৮টা থেকে গতকাল রবিবার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে কেউ মারা না যাওয়ায় মৃতের সংখ্যা এখন ১১৭৫ জনই আছে। এর মধ্যে ওসমানীতে ১১৮ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৯৮২ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন।
এদিকে, সর্বশেষ ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তারা সবাই সিলেট জেলার। ৭৯২ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ০.৩৮।
সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৮৭৪ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫০ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮১৭ জন। সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৬৩ জন ও হবিগঞ্জের ৬৬৪৯ জন রয়েছেন শনাক্তের তালিকায়।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ ২৪ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ২০ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ৮ জন। তিনি আরও জানান, সিলেট বিভাগের ৪ জেলা মিলিয়ে বর্তমানে ১৫ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।