সুনামগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে ব্যবসায়ীর উপর হামলা ও লুটপাট

1

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ সদর উপজেলায় পাওনা টাকা চাইতে গিয়ে ব্যবসায়ীর উপর হামলা ও লুটতরাজ চালিয়েছে সন্ত্রাসীরা। গত ৭ অক্টোবর বৃহস্পতিবার রাত ১০টায় সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের জয়নগর বাজারস্থ মর্নিং সান স্কুলের সামনে ত্রিমুখী রাস্তায় এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে চিহ্নিত ২ সন্ত্রাসীসহ অজ্ঞাত আরো ৪ জনের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি মামলার অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার শিকার জখমী মোঃ সালেহ আহমদ (৩৭) দক্ষিণ সুনামগঞ্জ (শান্তিগঞ্জ) থানার শিমুলবাক ইউনিয়নের মোঃ আপিল মিয়ার পুত্র ও জয়নগর বাজারস্থ জুই টেলিকম এন্ড ইলেক্ট্রনিক্স,রুবি এন্টারপ্রাইজ ও রুবি লাইব্রেরীর পরিচালক। হামলাকারী সন্ত্রাসীরা হচ্ছে সদর উপজেলার মোহনপুর গ্রামের চেরাগ আলীর পুত্র সুরুজ আলী (৩০) ও একই গ্রামের নুরুল আমিনের পুত্র মোঃ পারভেজ আহমদ (২৬)।
জানতে চাইলে সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই কবীর বলেন, ব্যবসায়ীর উপর হামলাকারীরা একাধিক মামলার আসামী। তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলাটি শনিবার দুপুরে আমি সরজমিনে তদন্ত করে এসেছি।
মোহনপুর ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি ও জয়নগর বাজারের ব্যবসায়ীরা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পাওনা টাকা চাইতে গিয়ে ব্যবসায়ীর উপর হামলা ও লুটতরাজ চালিয়েছে ৬ থেকে ৭ জন সন্ত্রাসী। এরা একাধারে গাজা ও মাদক মামলার আসামী। এর মধ্যে প্রধান আসামী সুরুজ আলীর পিতা এখনও জেলহাজতে রয়েছেন।