নগরীতে করোনার টিকা নিলেন আরও ৩,৪৭৭ জন

7

স্টাফ রিপোর্টার :
সিলেট সিটি করপোরেশন এলাকায় করোনার টিকা নিয়েছেন আরও ৩৪৭৭ জন। এদের মধ্যে টিকার প্রথম ডোজ নিয়েছেন ১৩৩০ জন আর দ্বিতীয় ডোজ নিয়েছেন ২১৪৭ জন। সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
গতকাল বৃহস্পতিবার সিলেট সিটি করপোরেশনের টিকাদান কেন্দ্র ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, পুলিশ হাসপাতাল ও নগরভবনে স্থাপিত অস্থায়ী টিকাদান কেন্দ্রে এসব টিকা প্রদান করা হয়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সিনোফার্মের প্রথম ডোজ দেয়া হয়েছে মোট ১১০৫ জনকে। এদের মধ্যে পুরুষ ৬৩৪ ও মহিলা ৪৭১ জন। সিনোফার্মের দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে মোট ১৪ জনকে। এদের মধ্যে পুরুষ ৮ ও মহিলা ৬ জন। পুলিশ হাসপাতালে বৃহস্পতিবার সিনোফার্মের প্রথম ডোজ নিয়েছেন ২২৫ জন। এদের মধ্যে পুরুষ ১৪৬ ও মহিলা ৭৯ জন। এই কেন্দ্রে মডার্নার দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে মোট ৩৬৭ জনকে। এদের মধ্যে পুরুষ ২০৩ ও মহিলা ১৬৪ জন। নগরভবনে স্থাপিত অস্থায়ী টিকাদান কেন্দ্রে কোভিশিল্ডের দ্বিতীয় ডোজ নিয়েছেন মোট ৪৬ জন। এদের মধ্যে পুরুষ ২৮ ও মহিলা ১৮ জন।
আজ শুক্রবার সরকারি ছুটি। কাল শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত যথারীতি টিকাদান কার্যক্রম চলবে বলেও জানিয়েছেন ডাক্তার জাহিদুল ইসলাম।