জগন্নাথপুরে বিষপানে তরুণের আত্মহত্যা, আরেক গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

11

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে বিষপানে জগদীশ দাস (১৮) নামের এক তরুণ আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার পাটলি ইউনিয়নের হামিদপুর গ্রামের যতিন্দ্র দাসের ছেলে। এছাড়া পৃথক স্থানে বিষপানে তাসলিমা বেগম (২৫) নামের আরেক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছেন। তিনি পাটলি ইউনিয়নের রসুলগঞ্জ বাজার এলাকার শাকিল আহমদের স্ত্রী।
জানা গেছে, ২৪ আগষ্ট মঙ্গলবার গভীর রাতে জগদীশ দাস বিষপান করে মৃত্যু যন্ত্রণায় ছটফট করতে থাকেন। এ সময় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ওসমানীতে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেছেন। খবর পেয়ে ২৫ আগষ্ট বুধবার জগন্নাথপুর থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
এদিকে-২৫ আগষ্ট বুধবার সকালে গৃহবধূ তাসলিমা বেগম বিষপান করে মৃত্যু যন্ত্রণায় ছটফট করতে থাকেন। জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন। ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই আবদুস ছত্তার বলেন, জগদীশ দাস আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। গৃহবধূ তাসলিমা বেগমের অবস্থা আশঙ্কাজনক রয়েছে। তবে আত্মহত্যা ও আত্মহত্যা চেষ্টার কোন কারণ জানা যায়নি।