ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা-নগর সম্মেলনে ২০১৮ এর কমিটি ঘোষণা

34

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে গতকাল ৭ ফেব্র“য়ারি বুধবার বেলা ৩টা থেকে নগরীর দরগাহ গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ এর শহীদ সোলেমান হলে জেলা ও নগর সম্মেলন অনুষ্ঠিত হয়।
জেলা সভাপতি মুহাম্মদ সোহেল আহমদের সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক মনীর হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেন, প্রত্যেক আন্দোলন সংগ্রামে ছাত্ররা এগিয়ে থাকে। আগামী জাতীয় নির্বাচনে ইশা ছাত্র আন্দোলন কে আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত হতে হবে এবং ত্যাগের দৃষ্টান্ত স্থাপন করতে হবে।
ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ প্রাধান বক্তার বক্তব্যে বলেন, আমরা একটা শিক্ষালয়। এখানে মাদরাসা পড়ুয়ারা সমকালীন জ্ঞানে সমৃদ্ধ হয় আর সাধারণ শিক্ষার্থীরা দ্বীনের শিক্ষা গ্রহণ করে। আমরা নেতৃত্ব তৈরির এক পাঠশালা। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন আপনার অজান্তেই আপনাকে একজন আদর্শ ও সফল মানুষে পরিণত করে দেবে ইনশা আল্লাহ।
সম্মেলনে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফিজ মাওলানা ইউনুস আহমদ, কেন্দ্রীয় সদস্য অধ্যাপক ডা. মুয়াজ্জেম হোসেন খান, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কওমি মাদরাসা বিষয়ক সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসান, ইসলামী আন্দোলন সিলেট জেলা সভাপতি আলহাজ নজির আহমদ, মহানগর সভাপতি মুফতি ফখরুদ্দীন, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ শিহাব উদ্দিন।
সম্মেলন শেষে ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ ২০১৭ সেশনের কমিটি বিলুপ্ত ঘোষণা করত: ২০১৮ সেশনের কমিটি ঘোষণা করেন।
সিলেট জেলা সভাপতি আবু তাহের মিসবাহ, সহ-সভাপতি ফয়জুল হাসান চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব।
মহানগর সভাপতি শিহাব উদ্দিন, সহ-সভাপতি মনির হোসাইন, সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ। বিজ্ঞপ্তি